1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

শেরপুরের ঝিনাইগাতীতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২২৬ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুর জেলার ঝিনাইগাতীতে ৮বছর বয়সী তৃতীয় শ্রেনিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফয়সাল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

২২ আগষ্ট মঙ্গলবার রাতে উপজেলা সদর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়সাল উপজেলা সদরের আব্দুস সামাদ(নজরুল) (মাইগ্গা)র ছেলে।

এব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলা সুত্রে জানা গেছে, ফয়সাল গত ১৯ আগষ্ট শনিবার উপজেলার ৩ নং নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিককুড়া গ্রামে তার নানার বাড়ি বেড়াতে আসে।

ঐ দিন বিকালে প্রতিবেশি আঃ ছামাদের তৃতীয় শ্রেনিতে পড়ুয়া কন্যা ওই বাড়িতে খেলতে আসে।এসময় ফয়সাল,মোশাররফ হোসেনের সহায়তায় ওই শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে।

এসময় ভিকটিমের পরিবার ঘটনাটি গোপন রাখতে কয়েকজন মিলে বাচ্চার বাবা মাকে ব্যাপক চাপ দেয় বিষয় টি গোপন রাখতে।

আহত ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না করে স্থানীয়ভাবে পল্লী চিকিৎসক এক মহিলা দ্বারা সেলাই এর কাজ করেন।

কিন্তু পরবর্তীতে ঘটনাটি জানাজানি হয়ে গেলে। ভিকটিমের পরিবার বিষয়টি থানা পুলিশকে ও সাংবাদিকদের কে অবগত করেন রাত ১২টা সময় পুলিশ এবং সাংবাদিকদের সহয়তায় ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ভিকটিমকে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে।

এব্যাপারে ভিকটিমের পিতা বাদি হয়ে ২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশের এসআই তোফাজ্জল হোসেন মঙ্গলবার রাতেই ফয়সালকে গ্রেপ্তার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল আলম ভূইয়া বলেন গ্রেফতার কৃত আসামীকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......